নমস্কার

২৯ সেপ, ২০১৫

ফরেক্স শিক্ষায় আপনাকে স্বাগত আমি কোন এক্সপার্ট ফরেক্স ট্রেডার বা ফরেক্স মার্কেট এনালিস্ট বা C++ / mql প্রোগ্রামার নই এবার আপনি নিশ্চয় বলবেন যে আমি ওস্তাদি মারছি কেন, তাই না?
বিগত এক বছর ধরে আমি ইন্টারনেট ঘেটে ফরেক্স ট্রেড সম্পর্কে শেখার অনেক চেষ্টা করেছি এসময় যা যা ভাল লেগেছে সেগুলি কপি করে ব্লগে দিয়েছি ব্লগের কোনকিছু আমার ব্যাক্তিগত জ্ঞান বা অভিজ্ঞতায় লেখা নয় কর্মব্যস্ত জীবনে অবসর সময় বলতে রাত্রিবেলা রাত জেগে পড়াশোনা চালিয়েছি ফরেক্সের শরীর আর চোখ দুটোরই জলাঞ্জলি দিয়েছি কিছু ডেমো একাউন্ট খুলে প্রেকটিক্যাল চালিয়ে মেলানোর চেষ্টা করেছি কিন্তু হায়! ভাল ফল করতে পারি নি এবার আপনি নিশ্চয় বলবেন যে ব্লগে দিয়ে আমি কেন অপরকে উৎসাহ দিচ্ছি, তাই না?
ফরেক্সের পরিধি বিশাল, ফরেক্স মার্কেট বুঝে ট্রেড করা এত সহজ নয় এর জন্য অনেক এডভান্স থাকতে হয় আন্তর্জাতিক অর্থনীতি, বিভিন্ন দেশের এমন সব ঘটনাবলী যা অর্থনীতিকে প্রভাবিত করে, বিভিন্ন বড় প্রতিষ্ঠান, ব্যাঙ্ক ইত্যাদির নীতি নির্ধারণ এত কিছু জেনে ট্রেন্ড লাইন বুঝে ট্রেড করা সবার পক্ষে এত কম সময়ে শিখে ফেলা সম্ভব নয়, আমিও নখনও এতটা পারি নি তবে একদমই বুঝি না তাও নয়, কিন্তু ফরেক্সে এটা পর্যাপ্ত নয় তাহলে?
আসলে এই ডেমো একাউন্টগুলির উপর বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা চালাতে চালাতে আমি কিছু ইন্ডিকেটর আর রোবট পেয়েছি যেগুলি 90% - 100% ট্রেডে লাভ দেয় সারাদিন কাজে ব্যস্ত থাকার পরও সন্ধ্যাবেলা কিছুক্ষণ বসে সুন্দর আয় করা যায় কোন একটি ব্রোকারে $300 ইনভেস্ট করে প্রতিদিন এই দুয়েক ঘন্টার মধ্যে $15 ইনকাম করা কোন ব্যাপারই নয় তার মানে মাসে ${15X(30-8)=$330, অর্থাৎ ২১০০০ টাকা, এটা কি খারাপ আয়?
নিচে আমি যে লিঙ্কগুলি দিয়েছি সেগুলির একটিতে ক্লিক করে রেজিস্টার করে যে আমার সাথে যোগাযোগ করবে আমি তার সাথে এই ইন্ডিকেটর / ইএ শেয়ার করব বিশ্বাস করুন আপনাকে লস দেবে না
বি:দ্র:- একাউন্ট অবশ্যই সেন্ট বা মিনি খুলবেন যাতে মিনিমাম ডিপোজিট করা যায়

1 মন্তব্য:

Partner Asia বলেছেন...

Dear Partner,

My name is Naveed & I represent Partnership Department of InstaForex.

Thank you for choosing affiliate cooperation with our Company!

I would like to bring to your attention the excellent news!

To intensify our cooperation, we have established starting bonus at an exciting rate!

If you have any questions, please do not hesitate to ask me.

You can communicate in Bengali language also!

Thank you.

Sincerely yours,

Naveed

Partner Relations Department
InstaForex Group
Skype : Naveed IFX (naveed_482)

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ

নাম

ইমেল *

বার্তা *