ইনভেস্ট ছাড়াই ট্রেড করে আয় করুন

১ সেপ, ২০১৫

আপনি চাইলে কোন ইনভেস্ট ছাড়াই ফরেক্স ট্রেড করে আয় করতে পারেন।এর জন্য আপনাকে যা করতে হবে:
১। ইন্সটাফরেক্স-এ একাউন্ট খোলা:
এই লিঙ্কে ক্লিক করে একটি লাইভ একাউন্ট খুলুন। Affiliate Code-এর জায়গায় portalforum অবশ্যই দিন, না হলে কোন টাকা পাবেন না। আপনার ই-মেইলে একাউন্ট নম্বর ও পাসওয়ার্ড পাঠিয়ে দেওয়া হবে, ঐগুলি ব্যবহার করে লগিন করুন এবং ভেরিফিকেশনের জন্য ডকুমেন্টগুলি আপলোড করে দিন।
ডকুমেন্ট দিবেন:
ক) আইডি ভেরিফিকেশন- পাসপোর্ট, প্যানকার্ড, ভোটার আইকার্ড, আধারকার্ড ইত্যাদির যেকোন একটি।
খ) রেসিডেন্স ভেরিফিকেশন- ব্যাঙ্ক একাউন্ট স্ট্যাটমেন্ট, বিদ্যুৎ বিল, টেলিফোন বিল ইত্যাদির যেকোন একটি।
২। ফোরামে রেজিষ্ট্রেশন:
এই লিঙ্কে ক্লিক করে রেজিষ্ট্রেশন নিন। ই-মেইল কনফারমেশনের একটি মেইল আসবে, এখানে যে লিঙ্ক দেওয়া থাকবে সেখানে ক্লিক করলে একাউন্ট একটিভ হয়ে যাবে। রেজিষ্ট্রেশনের সময় যে ইউজার নেম ও পাসওয়ার্ড দিয়েছিলেন তা ব্যবহার করে লগিন করুন। লগিন হয়ে গেলে উপরে আপনার ইউজার নেম বা প্রোফাইলে ক্লিক করুন। এবার Bonus for Post-এ ক্লিক করে Attach Account-এ ক্লিক করে আপনার ইন্সটাফরেক্স-এর একাউন্ট নম্বর ও পাসওয়ার্ড দিয়ে Attach করে দিন।
আপনার এখন আয়ের পালা। ফোরামে ক্লিক করে দেখুন বিভিন্ন বিষয় দেওয়া আছে। যেকোন একটিতে ক্লিক করলে দেখবেন আরও অনেক সাব-বিষয় দেওয়া আছে। একেকটিতে ঢুকুন আর এক থেকে দেড় লাইনে আপনার মন্তব্য দিতে থাকুন, প্রতিটি মন্তব্যে ২০ সেন্ট করে জমা হবে। আপনার প্রতি মাসের আয় ৩-৮ তারিখের মধ্যে আপনার ইন্সটাফরেক্স-এর একাউন্টে ট্রান্সফার করে দেওয়া হবে। দিনে যদি ৫০টি মন্তব্য দেন তবে মাসে আপনার আয় হচ্ছে (৫০ X ৩০ X ২০) = ৩০০০০ সেন্ট বা ৩০০ ডলার, কিন্তু আপনাকে সর্বাধিক ২৫০ ডলার দিবে।
ফোরাম থেকে যে টাকা আপনার ইন্সটাফরেক্স একাউন্টে ঢুলবে সেই টাকা আপনি তুলতে পারবেন না। এই টাকায় ট্রেড করুন এবং লাভের টাকা তুলে নিন।
ফোরামে মনে রাখবেন:
১। একটা পিসি থেকে আপনি একটাই একাউন্ট খুলতে পারবেন।
২। কোন ধরনের স্প্যামিং করলে সাথে সাথে ব্যান করবে নিরবে।
৩। কোন মেম্বারের কমেন্ট কপি পেস্ট করলেই ব্যান করে দিবে
৪। কোন মিথ্যা, অশ্লিল কিছু পোস্ট করা যাবে না।
৫। প্রত্যেক কমেন্ট এর ফন্ট সাইজ ২ এবং কমেন্ট ১ থেকে দের লাইন হতে হবে টপিক বুঝে।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ

নাম

ইমেল *

বার্তা *